Paying Ptc Site

ব্লগারে ব্লগিং করে বা যে কোন Url short করে আয় করুন মাসে $100- $150


আপনাকে ব্লগিং করে টাকা ইনকাম করতে হলে প্রথমে যেটা জানতে হবে...
  • Blogger এ ব্লগ খুলা।
  • ভাল একটা ডিজাইন করা।
  • নিজের পছন্দ মত আরটিকেল নিয়ে লেখা,আরটিকেল গুলা মানসম্মত হতে হবে।
  • এডাল্ট সাইট করলে ভাল আঊটপুট পাবেন।
  • সামান্য SEO নলেজ।
  • আপনার যদি ব্লগ না থাকে বা না পারেন তাহলেও আপনি টাকা ইনকাম করতে পারবেন।যারা ব্লগ ছারা টাকা আয় করতে চান পোষ্ট এর নিচে লাল অংশ দেখুন।
কারো যদি ব্লগ করা আর SEO নিয়ে প্রব্লেম থাকে আমাকে নক করলে হবে,উপায় বলে দিব।
এখন কাজের কথায় আসি কি কি করতে হবে।
  1. প্রথমে ব্লগারে একটি ব্লগ খুল্বেন,তার আগে ভেবে নিবেন আপনি কোন জিনিস নিয়ে ব্লগে লিখবেন,যদি এডাল্ট সাইট হয় তাহলে একটা ভাল কীওয়ার্ড খুজে সেই অনুসারে ব্লগের নাম দিবেন।কিছু রিসার্চ করে নিবেন।
সাইটে কন্টেট যোগার করা। আপনার সাইট্টি আপনার পছন্দের কন্টেট দিয়ে ভালভাবে সাজান এবং চেষ্টা করবেন ৫০টার বেশি পোষ্ট রাখতে।
যেটা থেকে টাকা ইনকাম করব সেটা মুলত লিঙ্ক সর্ট করে এমন একটা সাইট,এরা এদের লিঙ্ক এ এড দেয় যার কারনে আমাদের রেফারে ভিজিটর আসলে আমাদের পে করে। 
এবার এখান থেকে এই সাইটে জয়েন করুন এবং সব সঠিক ইনফরমেসন দিবেন।
             
 তারপর নিচের ছবির মত মার্ক করা 'TOOL' বাটনে ক্লিক করুন এবং বাম পাশ থেকে 'Website entry script' এ ক্লিক করুন।

অনলাইনে আয়-earninghelplinebd

তারপর নিচের কোডটি ব্লগারে Layout পেনেলে যেকোন যায়গায় একটা Html/Javascript box এ পেস্ট করে সেভ করুন। নিচে দেখুন...
স্টেপ ১...
স্টেপ ২...
স্টেপ ৩...
স্টেপ ৪...


আপনার কাজ শেষ এখন শুধু আপনার সাইটে ভিজিটর পাঠান।কেঊ যখন আপনার সাইটে ডুকবে একটু পর ই একটা পপ-আপ এড দেখতে পাবে এবং স্কিপ না করলে সাইটের কন্টেন পড়তে বা দেখতে পাবেনা।আর আপনার সাইটে ভিজিটর আসলেই আপনার একাঊন্টে টাকা যোগ হতে থাকবে।প্রেমেন্ট নিয়ে কোন টেনশন করবেন না ২ডলার মিনিমাম হলেই প্রেমেন্ট,আপনার সাইটে যদি আপনি মাসে ৫০০০ এর উপরে ভিজিটর পাঠাতে পারেন আপনি কি পরিমান টাকা ইনকাম করতে পারবেন চিন্তা করতে পারবেন না।আর চেষ্টা করবেন সাইটে এমন কিছু রাখতে যেটা সারা বিশ্বে মানুষ পড়তে পারে কারন united state,united kingdom,canada,south africa এমন আরো কিছু দেশ আছে যেগুলা থেকে ভিজিটর আসলে আপনার ইনকাম রেট অনেক অনেক বেশি হবে।
সাইট এর কাজ শেষ হয়ে গেলে অন পেজ,অফ পেজ SEO করুন,যদি কেউ না পারেন তাহলে ফেসবুকে,টুইটারে যত পারেন শেয়ার করেন মুলকথা সাইটের ভিজিটর বাড়ান কারন যত ভিজিটর তত টাকা।
 ব্লগ দিয়ে যে এখান থেকে আয় করতে হবে এমন কিছু না কিন্তু এভাবে করলে বেশি আয় করা যায় আর পরিস্রম কম,যাদের ব্লগ নেই তারা যেভাবে শুরু করবেন...
ADF.LY তে লগিন করলে সবার প্রথমে নিচের ছবির মত দেখতে পাবেন।


এখানে আপনি কোন ভিডিও বা পোষ্ট যেকোন interesting জিনিসের লিঙ্ক টা পেস্ট করে সর্ট করবেন,তারপর আপনার short লিঙ্ক টাকে নিয়ে প্রমোট করা শুরু করে দিন, ফেসবুকে,টুইটারে যত পারেন শেয়ার করেন,ব্লগ কমেন্ট করে ভিজিটর আনতে পারেন,মানে আপনার লিঙ্ক এ ভিজিটর আসলেই হবে।আপনি ইচ্ছা করলে যেকোন লিঙ্ক কে short/shrink করে শুরু করতে পারেন এবং একাধিক লিঙ্ক নিয়ে কাজ করতে পারবেন, ড্যাশ বোর্ড এ নিচে নামলে আপনি দেখতে পারবেন আপনার কোন লিঙ্ক এ কত ক্লিক পড়ছে এবং কোনটা থেকে কত টাকা আসল।

Previous
Next Post »